শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বাংলাদেশকে কৃতিত্ব দিতেই হবে : রোহিত শর্মা

বাংলাদেশকে কৃতিত্ব দিতেই হবে : রোহিত শর্মা

স্পোর্টস ডেস্ক::
টুর্নামেন্টে ভারতের আগের ম্যাচগুলোর দিকে তাকালে ফাইনাল ম্যাচের ২২২ তাদের জন্য ছিলো খুবই মামুলী একটি সংগ্রহ। দলের প্রথম তিন ব্যাটসম্যান শিখর ধাওয়ান, অধিনায়ক রোহিত শর্মা ও আম্বাতি রাইডুর দুর্দান্ত ফর্মে আগের ৫ ম্যাচে ব্যাটিং নিয়ে চিন্তাই করতে হয়নি ভারতীয় ক্রিকেট দলকে।
কিন্তু ফাইনাল ম্যাচে আদের বুকে কাঁপন ধরিয়ে ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। মাত্র ২২২ রানের পুঁজি নিয়েও লড়েছে একদম শেষ ওভারের শেষ বল পর্যন্ত। ভারতীয় ব্যাটিংয়ের সময় প্রায়ই দেখা গিয়েছে অধিনায়ক রোহিতের চিন্তিত চেহারা। তবে শেষপর্যন্ত চাপের মুখে দাঁড়িয়ে ম্যাচটা শেষ করেই এসেছে তার দল।
অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে টুর্নামেন্ট শেষ করলেও ফাইনাল ম্যাচে কঠিন পরীক্ষার মুখে ফেলায় বাংলাদেশ ক্রিকেট দলকে যথাযথ কৃতিত্ব দিতে হবে বলে মনে করেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা। চাপের মুখে এমন আরও ম্যাচ খেলার অভিজ্ঞতা থাকাতেই তার দল ভড়কে যায়নি বলে জানান ভারতের অধিনায়ক।
ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে রোহিত বলেন, ‘আমরা পুরো আসর জুড়েই দারুণ ক্রিকেট খেলেছি এবং শিরোপাটা আমাদের কঠোর পরিশ্রমের ফসল। আমরা পুরো টুর্নামেন্টেই আধিপত্য দেখিয়েছি, যার পুরষ্কার এটা। এমন ম্যাচ হতেই পারে, আমি আগেও খেলেছি এমন উত্তেজনাকর ম্যাচ। তবে ছেলেদের কৃতিত্বে আমরা চাপকে জয় করতে পেরেছি। দাঁতে দাঁত চেপে জয়ের বন্দরে পৌঁছানোটা অসাধারণ ছিলো।’
তিনি আরও বলেন, ‘বাংলাদেশ দলকে কৃতিত্ব দিতেই হবে। তারা দুর্দান্ত ব্যাটিং করেছে। প্রথম ১০ ওভারে আমাদের কোণঠাসা করে ফেলেছিল। তবে আমরা জানতাম বলটা পুরনো হলেই স্পিনাররা আমাদের ম্যাচে ফেরাবে। তাদের চেপে ধরাটা দারুণ ছিলো এবং ক্রমাগত চাপ ধরে রাখাটাই আমাদের ম্যাচে রেখেছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com